জানেন, এই প্রধানমন্ত্রী পাজ্ঞাব ন্যাশনাল ব্যঙ্ক (PNB) থেকে লোন নিয়েছিলেন।

জানেন ভারতের প্রাপ্তন প্রধানমন্ত্রী লাল বাহাদুর শাস্ত্রী এক সময়ে PNB অর্থাং পাজ্ঞাব ন্যাশনাল ব্যাঙ্ক থেকে ৫০০০ টাকা ঋণ নিয়েছিলেন।এমনই কথা জানিয়েছেন লাল বাহাদুর শাস্ত্রীর ছেলে অনিল শাস্ত্রী ।

অনিল শাস্ত্রী বলেন, ১৯৬৪ সালে বাবার ব্যক্তিগত গাড়ি কেনার প্রয়োজন হয়ে পড়ে।কিন্তু বাবার ব্যাঙ্ক অ্যাকাউন্টে ছিল মাত্র ৭ হাজার টাকা।ফলে নতুন গাড়ি কিনতে মোট ১২ হাজার টাকার প্রয়োজন। তাই বাবা মনস্থির করে পাজ্ঞাব ন্যাশনাল ব্যঙ্ক থেকে পাঁচ হাজার টাকা লোন নেবেন। সেই মতো বাবা ব্যাঙ্কে আবেদন করলে, দিনের দিন ব্যাঙ্ক লোন মজ্ঞুর করে। 

লোন নেওয়ার দু বছর পর অর্থাৎ ১৯৬৬ সালে লাল বাহাদুর শাস্ত্রীর আকস্মিত মৃত্যু হয়। পরবর্তী সময়ে লাল বাহাদুর শাস্ত্রীর স্ত্রী ললিতা শাস্ত্রী সেই টাকা মিটিয়ে দেন।

সম্প্রতি পাজ্ঞাব ন্যাশনাল ব্যাঙ্কের সাথে বিরাট অঙ্কের আর্থিক প্রতারণা করেছেন ব্যাবসায়ী নীরব মোদি।এমনই সময়ে এই অজানা তথ্য প্রকাশ্যে আনলেন লাল বাহাদুর শাস্ত্রীর পুত্র তথা কংগ্রেস নেতা অনিল শাস্ত্রী ।
(বিঃ দ্রঃ- গুরুত্বপূর্ণ খবর জানতে আমাদের আপস ডাউনলোড করুনDOWNLOAD NOW)

জানেন, এই প্রধানমন্ত্রী পাজ্ঞাব ন্যাশনাল ব্যঙ্ক (PNB) থেকে লোন নিয়েছিলেন। জানেন, এই প্রধানমন্ত্রী পাজ্ঞাব ন্যাশনাল ব্যঙ্ক (PNB) থেকে লোন নিয়েছিলেন। Reviewed by TIMES OF MORNING on February 21, 2018 Rating: 5
Powered by Blogger.